ফকিরহাটে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:১০ পিএম, রোববার, ১ অক্টোবর ২০২৩ | ৩৩৬

প্রতিকী ছবি

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ইমন শেখ (১২) নামের একজন স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ। রোববার (১লা অক্টোবর) দুপুর ১টার দিকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবী মায়ের উপর অভিমান করে সে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। ইমন শেখ মূলঘর ইউনিয়নের মুলঘর গ্রামের ইব্রাহিম শেখের ছেলে। সে মূলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।


পুলিশ ও নিহতের পরিবার জানান, রোববার সকাল সাড়ে ১১টার দিকে ইমন শেখকে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার পরিবারের লোকজন। এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষরা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতালে এসে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করেন।


নিহতের বাবা ইব্রাহিম শেখ জানান, এদিন সকালে ইমন শেখ স্কুলে না যাওয়ার জন্য তার মা রেশমা বেগম তাকে বকুনি দেয়। এতে সে ক্ষোভে দুঃখে মায়ের উপর অভিমান করে আত্মহত্যা করে।

ফকিরহাট মডেল থানা পুলিশের নবাগত পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম, স্কুল ছাত্রের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত