ফকিরহাটে নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৫৫ পিএম, বুধবার, ১৮ অক্টোবর ২০২৩ | ৩১১

ফকিরহাটে নানা আয়োজনের মধ্যদিয়ে শেখ রাসেল দিবস-২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (১৮ অক্টোবর) সকাল ১০টায় বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে বিভিন্ন সড়ক পপ্রদক্ষিন করে। পরে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা ও সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীম।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. জাহিদুর রহমানের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. আছাদুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএসএম মফিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. আজিজুর রহমান, কৃষি কর্মকর্তা শেখ সাখাওয়াত হোসেন, অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম, সহকারী প্রোগ্রামার সাহিনা আক্তারসহ বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, গনমাধ্যমকর্মী ও শিক্ষার্থীবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত