ফকিরহাট বাজারে এক রাতে ৬ দোকানে চুরি

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:১৬ পিএম, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩ | ২২৪

ফকিরহাট বাজারে এক রাতে ৬টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ভোর রাতের কোন এক সময় এ চুরি সংঘটিত হয়েছে বলে অনুমান করছেন সংশ্লিষ্ট দোকান মালিকগণ। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ও ভূক্তভোগী ব্যবসায়িরা জানান, ফকিরহাটের সবচেয়ে বড় বাজার এটি। বাজারের সিনেমা হল মার্কেটের ২টি, পুরাতন সুপারিপট্টীর ৩টি ও রেল রোডের ১টি দোকান চুরি হয়েছে।

চোরচক্র দোকানের সাটার ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ক্যাশের টাকা চুরি করে নিয়ে গেছে। চুরি যাওয়া দোকানগুলো হলো মো. চঞ্চল মল্লিকের আনাস ফ্যাসন, শেখ আজহার আলীর নাবিব ক্লথ স্টোর, মো. বাহাউদ্দীনের সততা ক্লথ স্টোর, ইন্দ্রোজিত সাহার জয় মা বস্ত্রালয়, শেখ তানভীর ইসলামের এসকে ফ্যাসন ও উত্তম শাহার কাপড়ের দোকান। প্রতিটি দোকানের ক্যাশবাক্স থেকে আনুমানিক ১৫ থেকে ২০ হাজার টাকা চুরি হয়েছে বলে এসব ব্যবসায়িরা প্রাথমিক ভাবে ধারণা করছেন। তবে কার কত টাকার ক্ষতি হয়েছে তা তাৎক্ষনিক সঠিক ভাবে জানাতে পারেনি।

ঘটনায় চুরি আতংক বিরাজ করছে ব্যবসায়ি মহলের মাঝে। ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) স্বপন রায় জানান, বুধবার রাতে ফকিরহাট বাজারে ২৬জন নৈশ্য প্রহরী ডিউটি করেছিল। রাত ১টার পরে বাজারের সন্দেহজনক চলাচলকারী লোকদের সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করার চেষ্টা করছি। মামলা হলে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত