মোংলায় ভ্যান চালকের হত্যাকারী হেলাল ভুইয়া আটক

মাসুদ রানা, মোংলা

আপডেট : ১২:২৩ এএম, শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ৫৬৭

মোংলার ভ্যান চালক আলামিন শেখ(৪৫) কে ঘুষি মেরে মারার ঘটনায় আসামী হেলাল ভুইয়া কে আটক করেছে মোংলা থানা পুলিশ। বুধবার (২৫ অক্টোবর) গভীর রাতে তাকে বাগেরহাটের মোল্লারহাট উপজেলার ভান্ডার গ্রামের এক আত্বীয়ের বাড়ী থেকে আটক করা হয়।


বুধবার সকাল ১১ টায় মোংলা থানায় এক সংবাদ সম্মেলনে মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার জানান, বুধবার (২৫ অক্টোবর) দুপুরে মোংলার মামার ঘাট এলাকা দিয়ে ভ্যান চালিয়ে যাওয়ার সময় চালকের অসাবধানতা বসত হেলাল ভুইয়া নামক এক পথচারীর পায়ের সাথে আঘাত লাগে। এতে ক্ষিপ্ত হয়ে পথচারী হেলাল ভুইয়া ভ্যানচালক আলামিন শেখ কে কিল ঘুশি মারতে থাকে। এক পর্যায়ে ভ্যান চালক রাস্তায় লুটিয়ে পড়ে যায়। এসময় স্থানীয়রা এসে ভ্যান চালক কে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ নেয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ভ্যান চালককে মৃত ঘোষনা করে।এর পর মোংলা থেকে পালিয়ে যায় ঘাতক হেলাল ভুইয়া।

ওই ঘটনার পর ভ্যান চালকের হত্যাকারী হেলাল ভুইয়াকে আটক করার জন্য অভিযান শুরু করে থানা পুলিশ। বুধবার রাতে মোংলা থানা পুলিশের একটি টিম বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলা ভান্ডার গ্রামে হেলাল ভুইয়ার আত্বীয়ের বাড়ী থেকে রাত দেড়টার সময় আটক করতে সক্ষম হয়। তিনি আরো বলেন হত্যাকান্ডের ১২ ঘন্টার মধ্যে হত্যাকারীকে আটক করতে সক্ষম হন তারা । এর আগে বুধবার নিহত আলমিন শেখের স্ত্রী লাকী বেগম বাদী হয়ে হেলাল ভুইয়া সহ অজ্ঞাত ২ জনকে আসামী করে মোংলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আদালতের মাধ্যমে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানায় তিনি।



এ সময় মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন, সাংবাদিকগণ সহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত