মোরেলগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিক্ষোভ,মানববন্ধন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:২৮ পিএম, সোমবার, ১৬ এপ্রিল ২০১৮ | ১০৫০

মোরেলগঞ্জে চলতি এইচএসসি পরীক্ষার ৯ম দিন আজ সোমবার ৪ শতাধীক পরীক্ষার্থী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন। কক্ষ পরিদর্শকদের পক্ষ থেকে হুমকী, অশোভন ও পক্ষপাতমূলক আচরণের প্রতিবাদে পরীক্ষা শেষে বেলা ২টার দিকে এসএম কলেজের পরীক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেন। পরে তারা উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধণ করেন এবং বিচারের দাবিতে নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি দেন।

নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান এ সময় পরীক্ষার্থীদের দাবি পূরণসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিলে তারা শান্ত হয়ে ফিরে যান। পরে এসএম কলেজ ও রওশন-আরা স্মৃতি মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষকে নিয়ে পরীক্ষার্থীদের অভিযোগ পর্যালোচনা করেন এবং তা সমাধানে একমত হন।

পরীক্ষার্থীদের দায়ের করা অভিযোগে জানা গেছে, এসএম কলেজের পরীক্ষার্থীরা রওশন আরা স্মৃতি মহিলা ডিগ্রী কলেজে পরীক্ষা দিচ্ছেন। সেখানে ওই কলেজের শিক্ষক তথা কয়েকজন কক্ষ পরিদর্শক এসএম কলেজের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থীদেরকে ব্যবহারিক পরীক্ষায় কম নম্বর দেওয়ার হুমকী দিয়েছেন। এ ছাড়াও যথাসময়ে প্রশ্ন ও উত্তরপত্র না দেওয়া, পরীক্ষা কেন্দ্রে মানষিকভাবে হয়রাণী করা, অনেকের সাথে অশোভন ও পক্ষপাতমূলক আচরণ করা হয় বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত