ফকিরহাটে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৫৪ পিএম, বুধবার, ১ নভেম্বর ২০২৩ | ২০৩

বাগেরহাটের ফকিরহাটে ‘স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপদ্য বিষয়কে সামনে তুলে ধরে পালিত হয়েছে জাতীয় যুব দিবস।

দিবসটি পালন উপলক্ষে বুধবার (১লা নভেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলী’র সভাপতিত্বে
আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরন করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ আয়োজনে অনুঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মোনায়েম খান। প্রশিক্ষিত যুবক মোঃ শহিদুল ইসলাম এর সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ, ফকিরহাট মডেল থানার সেকেন্ড অফিসার এসআই অহিদুর রহমান, সহকারী যুব উন্নয়ন কর্মকার্তা মোঃ আছিকুর রহমান, মোঃ মিজানুর রহমান, অফিস সহায়ক, মোঃ রহমত উল্লাহ, স্বপ্ন যুব উন্নয়ন সমাজ কল্যান সংঘের সভাপতি সোনিয়া আক্তার কারিমাসহ অন্যান্যরা। এদিন রাজস্ব খাতে ৭ জন ও পারিবারিক ভিত্তিক ৪০ জনকে মোট আট লক্ষ চল্লিশ হাজার টাকার ঋনের চেক প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত