ফকিরহাটে চোরাই ভ্যান  উদ্ধার, দুই জন আটক 

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৫ পিএম, বৃহস্পতিবার, ৯ নভেম্বর ২০২৩ | ৪৫৬

ফকিরহাট উপজেলার মানসা বাজার এলাকা থেকে ভ্যান চোরাকারবারি সিন্ডিকেটের দুইজন সদস্যকে স্থানীয়রা আটক করে ভ্যানসহ পুলিশের কাছে সোর্পদ করেছে। কচুয়া উপজেলা থেকে ভ্যান চুরি করে পালিয়ে আসার সময় তাদেরকে আটক করা হয়। বৃহস্পতিবার (৯ নভেম্বর) আটককৃত দুইজনকে বাগেরহাট বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার ভোররাতে কচুয়া এলাকা থেকে একটি ভ্যান চুরি করে নিয়ে যাচ্ছিল চোর সিন্ডিকেটের দুই সদস্য। ফকিরহাটের মানসা বাজার এলাকায় পৌছালে স্থানীয়দের কাছে তাদের গতিবিধি সন্দেহ হয়। এরপর তাদেরকে ধরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা জানায় ভ্যানটি কচুয়া এলাকা থেকে চুরি করে নিয়ে এসেছে। তবে কার ভ্যান তা তারা জানাতে পারেনি।

আটককৃতরা হলেন কচুয়া এলাকার ইমদাদুল বেপারী (১৯) এবং মিজানুর কাজী (১৯)। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় তাদের বিরুদ্ধে একটি চুরি মামলা হয়েছে। এদিকে একই ঘটনায় আরো দুইজনকে মোড়লগঞ্জ থেকে আটক করা হয়েছে বলেও পুলিশ জানিয়েছেন।

ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, আটককৃত দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। ভ্যানটির মূল মালিককে খোজা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত