ফকিরহাটে তৃতীয় শ্রেণির ছাত্রের মৃতদেহ উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৫৮ পিএম, শুক্রবার, ১০ নভেম্বর ২০২৩ | ৪১৫

প্রতিকী ছবি

ফকিরহাট উপজেলার ভবনা এলাকা থেকে আবু হানিফ শেখ (১১) নামের মাদ্রাসার তৃতীয় শ্রেণির এক ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে মেহগনি গাছের ডালের সাথে গলায় মাফলার দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে। পরিবারের দাবী ওই শিশু শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য মৃতদেহ বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত আবু হানিফ উপজেলার লখপুর ইউনিয়নের ভবনা গ্রামের ভ্যান চালক রফিকুল ইসলামের ছেলে। সে ভবনা দাখিল মাদ্রসার তৃতীয় শ্রেণির একন নিয়মিত ছাত্র। পুলিশ জানান, খবর পেয়ে সংশ্লিষ্ট থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাসুদ তালুকদার সহ পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হন।

এরপর মৃতদেহের প্রাথমিক সুরোহাত প্রতিবেদন তৈরী করেন। পরে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মৃতের পরিবার জানান, বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা এর মধ্যে যে কোন সময় ওই ছাত্র বাড়ির পাশে মেহগনি গাছের সাথে গলায় মাফলার দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

তবে কি কারনে সে আত্মহত্যা করেছে সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানাতে পারেনি পরিবারের লোকজন। ঘটনার সময় বাড়িতে কেউ ছিলো না বলেও স্বজনরা জানান। ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শর্ক (ওসি) মো. আশরাফুল আলম বলেন, তৃতীয় শেণির ওই ছ্রাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত