মোল্লাহাটে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১১:০৭ পিএম, শনিবার, ৯ ডিসেম্বর ২০২৩ | ৩১২

বাগেরহাটের মোল্লাহাটে র‍্যালি, আলোচনা সভা এবং শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদানের মাধ্যমে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২৩ উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন, মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও জাতীয় মহিলা সংস্থার আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে শনিবার সকাল ১১ টায় জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠান উদযাপিত হয়।



উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা ও মহিলা ভাইস চেয়ারম্যান রুবিয়া বেগম। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: রুনিয়া আক্তারের সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন জাতীয় মহিলা সংস্থার সভাপতি আম্বিয়া খাতুন, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান মনোরঞ্জন পাল ও মোঃ মনিরুজ্জামান মিয়া, উপপুলিশ পরিদর্শক ওলিয়ার রহমান, প্রেসক্লাব মোল্লাহাটের সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা, সাংবাদিক আবদুল্লাহ ফারুক, তথ্য আপা যুথিকা বিশ্বাস প্রমূখ।



৫টি ক্যাটাগরিতে অসামান্য অবদান রাখায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ৫ জন নারীকে জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে। এরা হলেন, "সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী" ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পান মোর্শেদা আক্তার, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ক্যাটাগরিতে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পান হাসিনা, সফল জননী নারী ক্যাটাগরিতে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পান সালমা আলম, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পান উম্মে হামিমা ও "নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী" ক্যাটাগরিতে কবিতা খানম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত