ফকিরহাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে  ষাটোর্ধ্ব বৃদ্ধের মৃত্যু,  আহত-১

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৫৬ পিএম, সোমবার, ১ জানুয়ারী ২০২৪ | ২৪৩

প্রতিকী ছবি

ফকিরহাট উপজেলার বুড়ির বটতলা এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আব্দুর হামিদ শেখ (৬৫) নামের ষাটোর্ধ্ব একবৃদ্ধ মারা গেছেন। পুুলিশ সোমবার (১লা জানুয়ারি) বিকেল ৫টায় মরদেহ উদ্ধার করেছে।

একই সময় ওই এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র শামিউল ইসলাম (১৭) আহত হয়েছেন। নিহত আ. হামিদ শেখ রূপাসার কিসমত খুলনা এলাকার মৃত আছর আলী শেখের ছেলে। তিনি তার স্ত্রীকে নিয়ে দীর্ঘদিন ধরে বুড়ির বটতলা গ্রামের আবুল হোসেনের বাড়িতে ভাড়া বসবাস করতেন।

পুলিশ জানায়, সোমবার দুপুর ২টার দিকে হামিদ শেখ ওয়াইফাই লাইন খোলার সময় অসতর্কতা ভাবে বৈদ্যুতিক তারে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। অপরদিকে, একই এলাকায় একই সময়ে লাইট জালানোর জন্য বিদ্যুতের বোর্ডে স্লুইচ দেওয়ার সময় আকস্মিক ভাবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র শেখ শামিউল ইসলাম আহত হন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত শামিউল ইসলাম বুড়ির বটতলা গ্রামের শেখ আশরাফুল ইসলামের ছেলে।

এ তথ্য নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত