ফকিরহাটে একটি বাগান থেকে  অজ্ঞাত এক নারীর মরদেহ  উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:২৫ পিএম, শুক্রবার, ৫ জানুয়ারী ২০২৪ | ৩১৭

ফকিরহাটে একটি বাগান থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর মরদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ। তার বয়স আনুমানিক ৩৫বছর। শুক্রবার (৫ জানুয়ারি) বিকেল ৫টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের পশ্চিম পাশে ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের শ্যামবাগাত এলাকার মুরারী দেবনাথের বাগান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানান, শুক্রবার দুপুর আড়াইটার দিকে বাগানে অন্য সাথীদের সাথে খেলার সময় মো. মুস্তাকিন শেখ নামের একজন শিশু ওই নারীকে চাদর দিয়ে ঢাকা অবস্থায় বাগানের একটি গর্তে দেখতে পায়। এসময় সে ভয় পেয়ে চিৎকার দিলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসেন।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম ও মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরে পিবিআই বাগেরহাট জেলা পুলিশ সুপার আব্দুর রহমান সহ একটি দল ঘটনাস্থলে উপস্থিত হন। এরপর তারা অজ্ঞাত ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা করেন। পরে প্রাথমিক সুরোলহাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে পুলিশ।

ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের রিপোর্ট আসলে ওই নারীর কিভাবে মৃত্যু হয়েছে তার সঠিক কারণ জানা যাবে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত