চিতলমারীতে শিশু বরণ উৎসব

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৯:২৪ পিএম, রোববার, ১৪ জানুয়ারী ২০২৪ | ৩১৪

কনকনে ঠান্ডা। বেলা ১২ টায়ও সূর্যের দেখা নেই। সজ্জিত শ্রেণীকক্ষে গায়ে গরম কাপড়ে মোড়ানে শিশুদের আনন্দঘন কোলাহল। প্রত্যেকের হাতে একটি করে রজনীগন্ধার স্টিক।

শিক্ষা কর্মকর্তা ও শিক্ষকেরা মুখে মিষ্টি দিয়ে এক এক করে বরণ করে নেন শিশু শিক্ষার্থীদের। রবিবার (১৪ জানুয়ারী) বেলা ১২ টায় বাগেরহাটের চিতলমারী একে ফায়জুল হক সরকারি প্রাথিমিক বিদ্যালয়ে এ শিশু বরণ অনুষ্ঠান হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন। একে ফায়জুল হক সরকারি প্রাথিমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিতুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা তপন কুমার দেবনাথ, মোঃ আরিফুল ইসলাম, মানষ কুমার তালুকদার ও মোঃ মনিরুজ্জামান।


এ সময় বিদ্যালয়ের সহকারি শিক্ষক দাউদুল ইসলাম লিন্টু, সুপর্ণা রাণী বাড়ৈ, আনিকা আফরিন, মিনু কারদিন নিসা ও মর্জিনা পারভিনসহ অভিভাবকগন উপস্থিত ছিলেন। চিতলমারী একে ফায়জুল হক সরকারি প্রাথিমিক বিদ্যালয়টি উপজেলার প্রাণকেন্দ্রে ১৯৭৬ সালে প্রতিষ্ঠিত হয়। ১৯৮৬ সালে এটি জাতীয়করণ করা হয়।

বর্তমান প্রধান শিক্ষক ২০২৩ সালের ৭ মার্চ এ বিদ্যালয়ে যোগদান করেন। তিনি যোগদানের পর থেকে বিদ্যালয়ের আমুল পরিবর্তনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত