রামপালে জমির বিরোধে প্রতিপক্ষের রডের আঘাতে ব্যবসায়ী আহত

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৯:৪৫ পিএম, রোববার, ২১ জানুয়ারী ২০২৪ | ২৬৬

রামপালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের রডের আঘাতে মো. আসাদুজ্জামান (৪০) নামের এক মৎস্য ডিপো ব্যাবসায়ী আহত হয়েছেন। আহত আসাদুজ্জামান কে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রামপাল থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।
আহত ব্যবসায়ী ও তাদের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেছেন, উপজেলার উজলকুড় বাবুরহাট পিচ পাকার মোড়ে ভিকটিম ব্যাবসায়ী আসাদুজ্জামান তার মৎস্য ডিপো খুলে রেখে পাশের চায়ের দোকানে যান। ওই সময় একই গ্রামের খোকন মলঙ্গী, তার দুই ছেলে পলাশ মলঙ্গী ও তারেক মলঙ্গী গিয়ে অকথ্য ভাষায় গালি দেন। এরপর প্রথমে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। পরে তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে লোহার রোড দিয়ে মাথায় আঘাত করে। এতে সে গুরুতর আহত হন। ওইসময় প্রতিপক্ষরা তার ডিপোতে থাকা ৪০ হাজার ২৩০ টাকা লুটে নেয় বলে অভিযোগ করেছেন ভিকটিম। তাৎক্ষণিকভাবে খবর পেয়ে তার পরিবারের সদস্যরা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ এর কাছে জানতে চাইলে তিনি জানান, খবর পেয়েছি। ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। কেউ কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত