মুক্তিযোদ্ধা শেখ আবুল হোসেন এর স্ত্রীর মৃত্যু

প্রেসক্লাব মোল্লাহাটের শোক

মোল্লাহাট সংবাদদাতা

আপডেট : ১০:৫০ পিএম, শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৭ | ১০২৩

শোক

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মোল্লাহাটের দারিয়ালা গ্রামের মরহুম শেখ আবুল হোসেন ওরফে বড় আবুলের স্ত্রী আবিদা বেগম (৮২) চিকিৎসাধীন অস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেছেন, ইন্না......রাজিউন। বার্ধক্য জনিত বিভিন্ন জটিলতায় দীর্ঘদিন ভুগে শুক্রবার ৩টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


শনিবার সকালে আবিদা বেগমের মৃত দেহ তার নিজ বাড়ী দারিয়ালা গ্রামে আনা হয়। আবিদা বেগমের মৃত্যুর খবর শুনে ওই বাড়ীতে অসংখ্য আত্নীয় ও আশপাশের মানুষ উপস্থিত হয়। মৃত্যুকালে ৬ ছেলে ৪ মেয়ে ও নাতী-নাতনীসহ অসংখ্য আত্নীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন তিনি। শনিবার বিকেলে নামাজে জানাজা শেষে স্থানীয় কবর স্থানে তার দাফন সম্পন্ন হয়।


আবিদা বেগমের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপনসহ তার বিদেহী আত্নার শান্তি কামনা করে বিবৃতি দিয়েছেন, প্রেসক্লাব মোল্লাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন, সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি মোঃ আমির আলী, এ্যাড. এস এম জামিরুল হক মিন্টু, শরীফ মাসুদুল করিম, এস এম জহিরুল ইসলাম জাহিদ ও এস এম রাজিব সিদ্দিকী , যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জেহাদ সিকদার, কোষাধ্যক্ষ অধ্যাপক অরুন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ শাহীনুর ইসলাম শাহিন, সাংবাদিক মোঃ ইকবাল হোসেন মুন্সি, মোঃ তকিবুল ইসলাম, মোর্শেদা আকতার রতœা, ডাঃ হুমায়ূন আজাদ, মোঃ গিয়াস মিয়া ও মোঃ কবির আহম্মেদ, মোঃ মনির হোসেন ও মোঃ মনিরুজ্জামান মোল্লা ও মোঃ জিন্নাত আলী শিকদার প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত