মোংলা পোর্ট পৌরসভার উদ্যোগে স্থানীয় সরকার দিবস পালিত

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৫:০৪ পিএম, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ১৭২

"স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার" এ শ্লোগানে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন করা হয়েছে। মোংলা পোর্ট পৌরসভা আয়োজনে পালন করেছে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টায় পৌর কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষীন শেষে আবার পৌর কার্যালয়ের সামনে এসে শেষ হয়।



মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান'র সভাপতিত্বে পৌর মিলনায়তন এক আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় পৌর নির্বাহি কর্মকর্তা অমল কৃষ্ণ সাহা, পৌর কাউন্সিলর মজনু গাজী, শরিফুল ইসলাম, জি এম আল আমিন, জাহানারা হোসেন,জোহরা বেগম পৌর কর্মকর্তা/কর্মচারীরা সহ স্থানীয় পৌর সেবাদনাকারীরা উপস্থিত ছিলেন।



পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন। সরকারের উন্নয়ন কার্যক্রমে জনগণকে আরো সম্পৃক্ত করতে হবে। তিনি আরো বলেন, ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকারকে স্মার্ট ও সেবামুখী করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণ করতে আমরা সক্ষম হব বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত