মোংলায় মৃত ব্যাক্তিদের রুহের মাগফিরাত কামনার্থে

৫ মার্চ মোংলা কবরস্থান জামে মসজিদে তাফসীরুল কুরআন মাহফিল

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০১:০২ পিএম, রোববার, ৩ মার্চ ২০২৪ | ৪০৩

মোংলা কবরস্থান জামে মসজিদে একদিন ব্যাপী দোয়া ও তাফসিরুল কোরআন মাহফিল শুরু হবে ৫ ই মার্চ । মঙ্গলবার (৫ মার্চ) থেকে ১দিনের জন্য শুরু হচ্ছে মোংলা কেন্দ্রীয় কবরস্থানের সকল কবর বাসীদের রুহের মাগফিরাত কামনার্থে দোয়া ও তাফসীরুল কোরাআন মাহফিল বাদ আসর কবরস্থান জামে মসজিদ প্রাঙ্গণে অনুিষ্ঠত হবে।



দোয়া ও তাফসিরুল কোরআন মাহফিল এর আয়োজন করেছেন কবরস্থান জামে মসজিদের মাহফিল পরিচালনা কমিটি।



এ তাফসীরুল কুরআন মাহফিলে'র সভাপতিত্ব করবেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও করব স্থান জামে মসজিদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান।


প্রধান অতিথি- আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ইসলামি আলোচক, জাতীয় ক্বিরাত প্রতিযোগিতায় পুরস্কার প্রাপ্ত হয়রত মাওলানা ক্বারী এম আব্দুল্লাহ আল - মামুন, বি.এস.সি অনার্স মাইক্রো বায়োলজি (চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়) কামিল ফিকাহ্ মাদরাসা ই আলিয়া ঢাকা। ( মাওলানা আব্দুল্লাহ আল আমীন সাহেব'র ছোট ভাই)


প্রধান বক্তা, মোংলা উপজেলা ইমাম পরিষদ'র সাধারণ সম্পাদক, খতিব কবর স্থান জামে মসজিদ ও মোংলা দারুল কোরআন ফাউন্ডেশন'র পরিচালক হযরত মাওলানা আব্দুর রহমান। বিশেষ বক্তা, মোংলা বন্দর কেন্দ্রীয় জামে মসজিদ'র ইমাম ও খতিব হযরত হাফেজ মাওলানা বনি আমিন


মোংলা পৌর কেন্দ্রীয় কবরস্থানে চির নিদ্রায় শায়ীত আছেন প্রায় ১ লক্ষ ৫০ হাজার জন বলে জানান কবরস্থানের প্রধান খাদেম মোঃ মজিবুর রহমান। করবস্থান ও কবরস্থান জামে মসজিদের প্রতিষ্ঠাতা ছিলেন মরহুম দরবেশ মোঃ মোতাহার আলী ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত