ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী স্বপন দাশ’র নির্বাচনী পথসভা 

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০১:৩৮ এএম, শুক্রবার, ১০ মে ২০২৪ | ৬৮

ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী স্বপন দাশ এর নির্বাচনী গণসংযোগ পথসভা ও নির্বাচনী ক্যাম্পের শুভ উদ্ভোধন অনুষ্ঠান বৃহস্পতিবার (৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় কাটাখালী মাহেন্দ্র স্ট্যান্ডে অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্র সচিব শেখ ফজলুর রহমান এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আ’লীগের সভাপতি স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জীবন কৃষ্ণ ঘোষ, ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম।

স্বেচ্ছাসেবকলীগ নেতা আলমগীর হোসেন এর সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক শেখ আছাবুর রহমান, মাহেন্দ্র মালিক সমিটির নেতা মনিরুল ইসলাম মনি, ফিরোজুল ইসলাম, মোঃ জোম্মাত আলী। এর আগে পিলজংগ ইউনিয়নের বেহারাপাড়ায় মোঃ পীর আলীর বাড়ির আঙ্গিনায় উঠান বৈঠক ও সরদারপাড়া চৌরাস্তা মোড়ে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তৃতা করেন, ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দে, আ’লীগ নেতা নাজিম উদ্দিন, সুমন ধর, সরদার গিয়াস উদ্দিন, মাসুম সরদার ও সাইফুল সরদার সহ বিভিন্ন ব্যক্তিবর্গ। এছাড়া বেতাগা কালিবাড়ি মন্দির চত্তর, চাকুলী ও জয়পুর গ্রামে অনুরুপ একাধিক উঠান বৈঠক ও লিফলেট বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত