উপজেলা পরিষদ নির্বাচন

ফকিরহাটের চেয়ারম্যান পদপ্রার্থী  স্বপন দাশ’র নির্বাচনী পথসভা  লিফলেট বিতরণ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:০৮ পিএম, শুক্রবার, ১০ মে ২০২৪ | ৬৫

আসন্ন ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী স্বপন দাশ এর আনারস প্রতিকের নির্বাচনী গণসংযোগ পথসভা লিফলেট বিতরণ ও উঠান বৈঠক অনুষ্ঠান শুক্রবার (১০ মে) বিকেল ৫টায় মুলঘর ইউনিয়নের ২নং ওর্য়াডের মুলঘর গ্রামে অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসাঃ আনোয়ারা বেগমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ ও অধ্যক্ষ বটু গোপাল দাস।

ইউপি সদস্য মোঃ রবিউল ইসলাম রবি’র সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন বর্তমান চেয়ারম্যান এ্যাডঃ হীটলার গোলদার, সাবেক চেয়ারম্যান সৈয়দ তৌহিদুল ইসলাম পপলু, ভোট কেন্দ্র কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর আবু ও সাবেক মেম্বর মোঃ কুদ্দুস সরদার। এর আগে প্রধান অতিথি ও চেয়ারম্যান পদপ্রার্থী স্বপন দাশ বিভিন্ন স্থানে আনারস প্রতিকের গণসংযোগ করে লিফলেট বিতরণ করেন।

এছাড়াও বেতাগা পিলজংগ লখপুর বাহিরদিয়া নলধা-মৌভোগ ও ফকিরহাট সদর ইউনিয়নের প্রত্যান্ত গ্রামাঞ্চলে ভোট কেন্দ্র কমিটির আয়োজনে বাড়ি-বাড়ি গিয়ে আনারস প্রতিকের ভোট প্রার্থনা ও লিফলেট বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত