এসডিজি বাস্তবায়নে পারস্পরিক

বেতাগা ইউনিয়নে শিখন কর্মশালা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৪:৫৯ পিএম, মঙ্গলবার, ৮ মে ২০১৮ | ৬৬৯

ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন পরিষদের উদ্যোগে টেকসই উন্নয়ন অভিষ্ট (এসডিজি) অর্জনে পারস্পরিক শিখন কর্মসূচির আওতায় যশোর সদর উপজেলার নগেন্দ্রপুর ও রামনগর ইউনিয়ন পরিষদ এবং বেতাগা ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

স্বশাসিত ইউনিয়ন পরিষদ এ্যাডভোকেসি গ্রুপ অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট ও বেতাগা ইউপি চেয়ারম্যান স্বপন দাশ এর সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি ছিলেন, নগেন্দ্রপুর ইউপি চেয়ারম্যান মোঃ মুদাচ্ছের আলী, রামনগর ইউপি চেয়ারম্যান মোসাঃ নাজমিন নাহার। এসময় অন্যান্যের মধ্যে স্থানীয় সরকারের সফলতা ও এসডিজি বাস্তবায়নে তাদের অর্জন সম্পর্কে বক্তৃতা করেন, ইউপি সচিব মোঃ মিজানুর রহমান, মোঃ সিদ্দিকুর রহমান, এস এম দাউদ আলী, কৃষি ও মৎস্য সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মোঃ ইউনুস আলী শেখ, ইউপি সদস্য মোঃ মিজানুর রহমান ডলার ও মোঃ রাশেদ আহম্মেদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চেীধুরী, বেতাগা ইউনিয়ন উচ্চশিা সহায়তা ও সম্প্রসারণ প্রকল্পের সদস্য সচিব মোঃ নজরুল ইসলাম, শিাবিদ দুলাল চন্দ্র দাশ ও সিআইজি ফোরামের সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদা সহ তিনটি ইউনিয়ন পরিষদের সদস্য সদস্যা ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা গ্রাম আদালত সমন্বয়কারী সহ বিভিন্ন ব্যক্তিবর্গরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত