মোরেলগঞ্জে ইফতার পার্টিতে

মাদকের বিরুদ্ধে ঐক্যমত গড়ে তুলতে হবে-সোহাগ

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ১০:৫৭ পিএম, রোববার, ২৭ মে ২০১৮ | ১০২১

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগ সদস্য আলহাজ¦ এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেন, প্রধানমন্ত্রী জননত্রেী দেশরতœ শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। মাদক ব্যবসায়ী ও মাদক সেবী কেউ এর হাত থেকে রেহাই পাবার সুযোগ নেই। মাদকের বিরুদ্ধে সকলের ঐক্যমত গড়ে তুলতে হবে।

রোববার বিকেলে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বলইবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংঠনের আয়োজনে অনুষ্ঠিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, প্রত্যেক অভিভাবককে তাদের সন্তানদের মাদকের ভয়াবহতা ও এর পরিনতি সম্পর্কে অবহিত করতে হবে। মাদক ও জঙ্গিবাদকে নির্মূল করে দেশকে উন্নয়নের দিকে এড়িয়ে নিতে হবে এবং শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সকলের সহযোগীতার কামনা করেন তিনি।

বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার পূর্ব আলোচনায় বিশেষ অতিথি ও প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি মুসফেকুর রহমান নাহার, ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান আলী খান, জেলা পরিষদের সদস্য কেএম নাসির উদ্দিন, বলইবুনিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশারেফ হোসেন চাষী, বহরবুনিয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোস্তাফিজুর রহমান তালুকদার, পঞ্চকরন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আকবর হোসেন,সেলিমাবাদ ডিগ্রী কলেজের অধ্যাপক মাহাফুজুর রহমান , মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার খান, এবিএম সিদ্দিকুর রহমান , যুবলীগ নেতা সুজন শেখ, পৌর ছাত্রলীগ সভাপতি মনির হোসেন রাজ্জাক, এসএম কলেজ ছাত্রলীগ সভাপতি বায়জিদ শিকদার, বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোমেন দুলাল, কেএম সামসুদ্দিন, ইউনিয়ন যুবলীগ নেতা রানা , ছাত্রলীগ নেতা সবুজ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত