মাদক ব্যবসা ও সেবন করে ক্ষমতাশালী ও বিত্তবানরা -ড.কাজী মনির

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:০৪ পিএম, শনিবার, ৯ জুন ২০১৮ | ১০৯০

শনিবার দুপুরে জাতীয় প্রেস কাব ভিআইপি লাউঞ্জে নাগরিক অধিকার আন্দোলন ফোরামের উপদেষ্টা হাজী মো: মাসুক মিয়ার সভাপতিত্বে "বিনা বিচারে হত্যাকান্ড ও মৌলিক অধিকার" শীর্ষক গোল টেবিল আলোচনায় বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা আলহাজ্ব ড. কাজী মনিরুজ্জামান মনির বলেন, মাদক নির্মুল অভিযানে বিনা বিচারে নিরিহ মানুষকে হত্যা করা হচ্ছে ও অতিসামান্য বহনকারী চুনাপুঁটি ক্রস হয়েছে। রাঘববোয়াল ও মাদক সম্রাটরা ধরাছোঁয়ার বাহিরে। যারা ক্ষমতাশালী ও বিত্তবান তারাই মাদক ব্যবসায়ী ও সেবনকারী।

বিএনপি নেতা- কর্মি- সমর্থকরা হামলা মামলায় বাড়ী থাকতে পারেনা, ভালভাবে চলতে ও খেতে পারেনা, তারা মাদক ব্যবসা বা সেবনও করতে পারে না।


তিনি আরও বলেন- প্রায় ২০০ মানুষকে হত্যা করা হয়েছে, একটি মানুষ হত্যা মানে একটি পরিবার ধবংস। আজ ন্যায় বিচার পালিয়ে বেড়াচ্ছে, বেগম খালেদা জিয়ার প্রতি বিন্দু মাত্র মৌলিক অধিকার রা করা হচ্ছে না। তার জন্য আইন মাকড়ষার জাল। তাই আজ মৌলিক অধিকার ও ন্যায় বিচার ফিরিয়ে আনার জন্য গন আন্দোলনের বিকল্প নাই।


আলোচনায় প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমদ। প্রধান বক্তা ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।


বিশেষ অতিথি ছিলেন বিএনপির সাংগঠনিক স¤পাদক শ্যামা ওবায়েদ, নির্বাহী সদস্য আবু নাসের রহমত উল্লাহ, শাহ মো: নেছারুল হক, ইসমাইল তালুকদার খোকন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত