৫টি তাজা ককটেল উদ্ধার, আটক-২

শরণখোলায় পুলিশকে লক্ষ্য করে ককটেল বিষ্ফোরণ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৪:৫৬ পিএম, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ | ১৫৯৯

শরণখোলায় পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রাজৈর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।


পুলিশ জানায়, জামায়াত-বিএনপি’র কর্মীরা ডিউটিরত পুলিশের গাড়ি লক্ষ্য করে ৪-৫টি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ৫টি তাজা ককটেল উদ্ধার করা হয়। এঘটনায় জড়িত সন্দেহে দুই ছাত্রদল কর্মীকে আটক করা হয়েছে।


আটকরা হলেন উপজেলার পাঁচরাস্তা সংলগ্ন এলাকার বাসিন্দা শাহ আলম আকনের ছেলে অপূর্ব হাসান রনি (২৫) ও কামাল চৌকিদারের ছেলে মো. ইমরান হোসেন (১৮)। এরা দুজন উপজেলা ছাত্রদলের সক্রিয় কর্মী বলে পুলিশ জানিয়েছে।


প্রত্যক্ষদর্শী কলেজ ছাত্র আ. রহিম (১৮), সোলায়মান (২০) ও ইমরান (১৯) বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তাদের সামনেই ৭-৮ জন অজ্ঞাত লোক বোমা ফাটিয়ে দৌড়ে পালিয়ে যায়।


শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বিএনপির কর্মসূচী উপলক্ষে পুলিশি টহল চলাকালে পুলিশের গাড়ী লক্ষ্য করে ৪-৫টি ককটেল নিক্ষেপ করা হয়। সবগুলো ককটেলই গাড়ীর কাছাকাছি বিষ্ফোরণ ঘটে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে। উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন মানিকের নেতৃত্বে এ ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত