শরণখোলায় নৌকার পক্ষে গণসংযোগে আ, লীগ নেতা জামিল

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ১০:০৮ পিএম, রোববার, ১ জুলাই ২০১৮ | ২৮৩৩

বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার সাবেক সভাপতি ও মাস-বাংলা গ্রুপের চেয়ারম্যান মো. জামিল হোসাইন শরণখোলায় গণসংযোগ করেছেন।

রবিবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলা সদর রায়েন্দা বাজার ও রাজৈর কলেজ মোড় এলাকায় জননেত্রী শেখ হাসিনার উন্নয়ণ কর্মকান্ডের লিফলেট বিতরণ ও নৌকার পক্ষের ভোট দেওয়ার জন্য জনগণকে উদ্বুদ্ধ করেন। তিনি ধারাবাহিকভাবে শরণখোলা ও মোরেলগঞ্জ উপজেলার সর্বত্র নৌকার প্রচারণা চালাবেন বলে জানান।

পরে আওয়ামী লীগ নেতা জামিল শরণখোলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক শেখ মোহাম্মদ আলী, বাবুল দাস, আ. রাজ্জাক তালুকদার, হুমায়ুন কবির, নজরুল ইসলাম, আ. মালেক রেজা, মিজানুর রাকিব, এমাদুল হক শামীম ও মনিরুজ্জামান আকন।

এছাড়া মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ খালেক খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম কালাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান তালুকদার, যুবলীগ নেতা ইমরান হোসেন রাজিব, জেলা ছাত্রলীগ নেতা সবুজ তালুকদারসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত