রামপালে মুক্তিযোদ্ধার সন্তানকে মারপিটের ঘটনায় মামলা

এম,এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৩:৫০ পিএম, বুধবার, ১১ জুলাই ২০১৮ | ২৮১৩

রামপালে মুক্তিযোদ্ধার সন্তানকে মারপিট, ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাটের ঘটনায় বাগেরহাটের বিজ্ঞ দ্রুত বিচার ট্রাইবুনালে মঙ্গলবার একটি পিটিশন মামলা দাখিল করা হয়েছে। বিজ্ঞ আদালত অভিযোগটি আমলে নিয়ে বাগেরহাটের পিবিআই কে তদন্তের নির্দেশ দিয়েছেন।

অভিযোগে জানা গেছে, গত ১৭ জুন পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার রোমজাইপুর গ্রামের মুক্তিযোদ্ধা আঃ খালেক গাজীর পুত্র আবু নাঈম গাজীর রোমজাইপুর বাজারে মুদি দোকানে একই গ্রামের প্রতিপক্ষ সন্ত্রাসীরা হামলা চালিয়ে দোকান ঘরের মালামাল ও নগদ টাকা লুট এবং একটি প্লাটিনা মোটরসাইকেল ভাংচুর করে গুড়িয়ে দেয়। এসময় দোকান মালিক নাঈম গাজী বাধা দিলে তাকেও বেদমভাবে মারপিট করে আহত করে। এঘটনায় শালিস বৈঠকের মাধ্যমে বিষয়টি মিমাংসার চেষ্টা করে ও ভুক্তভোগী ব্যর্থ হওয়ায় বাগেরহাটের বিজ্ঞ আদালতে পিটিশন মামলাটি দাখিল করেন।

একই গ্রামের আলমগীর হোসেন, আবু সাইদ, তফছির গাজী, বাবুল গাজী, কামরুল সরদার, ইসহাক শেখ, শহিদুল কাজি, মঞ্জু শেখসহ ১৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০/২৫ জনের নামে এ মামলাটি দাখিল করা হয়েছে। মামলায় মোট প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির কথা উল্লেখ করা হয়েছে। পিটিশনকারীর আইনজীবি বাহাদুর হোসেন পিটিশন মামলাটি দাখিল ও পিবিআই এর তদন্তের বিষয়টি বুধবার বিকালে নিশ্চিত করেন। অভিযোগের বিষয়ে প্রতিপক্ষ আলমগীর হোসেনের কাছে জানতে চাইলে, তিনি জানান নাঈম গাজী আমার বড়ভাই শহিদকে কুপিয়ে হাতের আঙ্গুল কেটে ফেলেছে। আমাদের জায়গা দখলের চেষ্টার ঘটনার প্রতিবাদ করায় উল্টো আমাদের উপর হামলা চালায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত