মোল্লাহাটে রাতের আধারে সমাজ সেবা অফিসের মালামাল বিক্রির চেষ্ঠা

শেখ আহসানুল করিম

আপডেট : ০৫:৫১ পিএম, শনিবার, ২৮ জুলাই ২০১৮ | ২৩০৬

বাগেরহাটের মোল্লাহাট উপজেলা সামাজ সেবা অফিসার মো. মাহবুবুর রহমানের বিরুদ্ধে রাতের আধারে অফিসের মালামাল বিক্রি করার অভিযোগ উঠেছে। সরকারী কোন নিয়ম নীতি ছাড়াই তিনি নিজের নামের পরিচয়ে এই মালামাল বিক্রি করা অবস্থায় স্থানীয়রা বৃহষ্পতিবার রাতে তাকে আটক করে। পরে বিক্রিত মালামাল ফেরত নিয়ে রক্ষা পেয়েছেন।



মোল্লাহাট উপজেলা সামাজ সেবা অফিসার মো. মাহবুবুর রহমান অফিসের মালামাল অকেজো দেখিয়ে রাতের আধারে বিক্রি করা কালে স্থানীয়রা বৃহষ্পতিবার রাতে তাকে আটক করেন। পরে বিক্রিত মালামাল ফেরত নিয়ে রক্ষা পেয়েছেন। এই কর্মকর্তা এরআগে বিভিন্ন অপরাধের কারণে মোংলা উপজেলার দায়িত্বে থাকা অবস্থায় তিনি সাময়িক বহিষ্কার হয়েছিলেন।


বাগেরহাট জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক কানিজ মোস্তফার সাথে কথা হলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সরকারী কিছু নিয়ম নীতি মেনে অফিসের মালামাল বিক্রি করতে হয়। এভাবে কেউ নিজের ইচ্ছায় মালামাল বিক্রি করতে পারে না। আর তার কোন অফিসার মালামাল বিক্রি করতে গিয়ে জনতার হাতে আটকের খবর তার জানা নেই।


বিষয়টি সম্পর্কে শনিবার বিকালে মোল্লাহাট উপজেলা সামজ সেবা অফিসার মো. মাহবুবুর রহমান মুঠো ফোনে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, অরক্ষিত ভাবে অফিসের ৪০ বছরের পুরনো কিছু মালামাল ছিলো তা ভাংগারী হিসাবে বিক্রি করে উপজেলার ভিক্ষুক ফান্ডে দিতে চেয়েছিলাম। পরে যখন বাধা এসেছে তা আবার ফিরিয়ে আনা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত