বাগেরহাট থেকে দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ

শেখ আহসানুল করিম

আপডেট : ০৩:৫২ পিএম, বৃহস্পতিবার, ২ আগস্ট ২০১৮ | ১৭৩১

ঢাকায় আন্দোলনরত শিার্থীদের হাতে পরিবহন ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে এনে বাগেরহাটে বৃহস্পতিবার সকাল থেকে ঢাকার গাবতলী টার্মিনালগামী দূরপাল্লার পরিবহন চলাচলা বন্ধ রেখেছেন পরিবহন মালিক-শ্রমিকরা। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। তবে জেলার সকল অভ্যন্তরীণ রুটে সব ধরনের পরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে।


পরিবহন মালিক-শ্রমিকদের দাবি, ঢাকায় আন্দোলনরত শিার্থীরা বিভিন্ন পরিবহন ভাঙচুর করছে। এতে শ্রমিক ও মালিকদের জানমালের ব্যাপক তি হচ্ছে। এই কারণে বাগেরহাট থেকে রাজধানী ঢাকা গাবতলী টার্মিনালগামী ছেড়ে যাওয়া সকল ধরনের দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ রাখা হয়েছে। এদিকে, কোনো ঘোষণা ছাড়া দূরপাল্লার পরিবহন বন্ধ রাখায় দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। একাধিক যাত্রী জানান, কোনো পূর্ব ঘোষণা ছাড়া পরিবহন মালিক-শ্রমিকদের খামখেয়ালির রোষানলে পড়ে দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারন যাত্রীদের। এতে ঢাকায় যাতায়াত করা যাচ্ছে না। অনেকের জরুরি কাজ থাকা সত্বেও তারা ঢাকায় যেতে পারছে না।


বাগেরহাট আন্ত:জেলা বাস মালিক সমিতির সাধারন সম্পাদক আব্দুল বকী তালুকদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে
জানান, আন্দোলনরত শিার্থীদের হাতে পরিবহন ভাংচুরের ভয়ে ঢাকার গাবতলী টার্মিনালগামী দূরপাল্লার পরিবহন চলাচলা বৃহস্পতিবার সকাল থেকে বন্ধ রেখেছেন পরিবহন মালিক-শ্রমিকরা। তবে বাগেরহাট জেলার সকল অভ্যন্তরীণ রুটে পরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত