রামপাল-মোংলা আসনে

নায়ক শাকিল খানের গণসংযোগ

শেখ আহসানুল করিম

আপডেট : ০৪:৪০ পিএম, বুধবার, ২৯ আগস্ট ২০১৮ | ১৮০১

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বাগেরহাট- ৩ (রামপাল - মোংলা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চিত্রনায়ক শাকিল খান দু’দিন ধরে এলাকায় ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন। মঙ্গলবার দিনভর তিনি মোংলা উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে বুধবার সকাল থেকে রামপাল উপজেলায় গণসংযোগ শুরু করেন।


রামপাল উপজেলায় নিজের এলাকা গৌরম্ভায় গণসংযোগ কালে নায়ক শাকিল খান সাংবাদিকদের জানান, আওয়ামী লীগ সরকারের সময়ে এখানে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরাই বিতাড়িত! অনেক নেতা-কর্মীরা দুঃখ,কষ্ট ও ক্ষোভের মধ্যে আছেন, এলাকায়ও ঠিক মত থাকতে পারছেনা। এটি শুনলে নিজের কাছেও অনেক খারাপ লাগে। আমি এই কথাগুলো প্রধানমন্ত্রীর কাছেও বলেছি। আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হলে, এলাকার সবাইকে নিয়ে কাজ করার পাশাপাশি মোংলা-রামপালের প্রতিটি পরিবার থেকে অন্তত একজনকে চাকরী দেয়ার প্রতিশ্রুতি দেন। গণসংযোগ কালে মোংলা ও রামপালে ব্যাপক জনসমর্থন পাচ্ছেন দাবী করে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থেকে কাজ করার আশা ব্যক্ত করেন নায়ক শাকিল খান।


নায়ক শাকিল খানের দু’দিনের গণসংযোগে মোংলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইদ্রিস আলী ইজারাদার, মোংলা পোর্ট পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা ফরিদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েক শত নেতা-কর্মী এবং সমর্থকরা অংশ নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত