মোল্লাহাটে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের রেজিস্ট্রেশন উদ্বোধন

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৫:৩৮ পিএম, রোববার, ১৬ সেপ্টেম্বর ২০১৮ | ১৭৫৭

উন্নত দেশ ও জাতি গঠনে তরুনদের সৃজনশীল উদ্যোগকে স্বাগত জানাতে তৃতীয় বারের মত জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ প্রদানের লক্ষে দেশ ব্যাপি প্রস্তুতি চলছে। এ উপলক্ষে রবিবার দুপুর ১২টায় মোল্লাহাট উপজেলা পরিষদ মিলনায়তনে রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠিত হয়।


এ রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহবুবুল আলম। ইয়ং বাংলা, বাগেরহাটের সমন্বয়ক ফয়সাল হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান মোল্লা হায়দার, উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধূরী, প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, অধ্যক্ষ বিজয় কৃষ্ণ পোদ্দার, প্রভাষক মোঃ কামরুল হাসান রাসেল ও মোঃ হাসিবুর রহমান।


সফিকুল আলম সুজনের সঞ্চালনায় ইয়ং বাংলার ভলেন্টিয়ার ছিলেন জুমুন খাকী, আব্দুল কাদের মধূ, শেখ সহিদুল ইসলাম, সুমন হাওলাদার ও নকীব বাইজিদ।


এ অনুষ্ঠানের মাধ্যমে শিশু কিশোর কিশোরী কার্যালয়, সূর্যমূখী যুবকল্যাণ সংস্থা ও তারুণ্য লাইব্রেরীসহ মোল্লাহাটের মোট ১৫টি সংগঠন তাদের সমাজ সংস্কার/উন্নয়ন কার্যক্রম তুলে ধরার জন্য রেজিস্ট্রেশন করেন। এর পূর্বে বাগেরহাট সদর, মোংলা, ও শরন খোলায় রেজিস্ট্রেশন শুরু হয়। সবশেষে মোল্লাহাট রেজিস্ট্রেশন অনুষ্ঠিত হয়। দেশব্যাপী এ রেজিস্ট্রেশনের মাধ্যমে সৃজনশীল কাজ ও সমাজ উন্নয়নে যে সকল প্রতিষ্ঠান বিশেষ অবদান রাখছে সে সকল প্রতিষ্ঠানকে বাছাই করে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ প্রদান করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত