ঘুম ভাঙ্গেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের

রামপালে অবৈধ হাসপাতালের পরিচালকের দৌড়ঝাপ শুরু

এম,এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৪:৫৬ পিএম, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৯১৫

বাগেরহাটের রামপালে অনুমোদন বিহীন সুন্দরবন প্রাইভেট হসপিটাল এ্যান্ড ডায়গোনোষ্টিক সেন্টারে অনিয়মের বিরুদ্ধে গত রবিবার অনলাইন নিউজ পোর্টাল বাগেরহাট নিউজ ২৪ ডটকম “রামপালে অবৈধ সুন্দরবন প্রাঃ হসপিটাল ও ডায়াগনষ্টিক সেন্টারে রমরমা ব্যবসা” শিরোনামে তথ্যবহুল সংবাদ প্রকাশিত হওয়ার পর তোলপাড় শুরু হলেও সংশ্লিষ্ট স্বাস্থ্য বিভাগের ঘুম ভাঙ্গেনি। ওই হসপিটাল এ্যান্ড ডায়গোনেষ্টিক সেন্টারের পরিচালক নাজমুল হোসেন সাংবাদিকদের ম্যানেজের মিশনে নেমে বুধবার দিনভর চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়েছেন।


জানা গেছে, সংবাদ প্রকাশের পর সরকারি কয়েকটি গোয়েন্দা সংস্থার প্রতিনিধিগণ খোজখবর নেওয়া শুরু করলে নড়েচড়ে বসেন প্রভাবশালী পরিচালক নাজমুল হোসেন। দফায় দফায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করে বুধবার বিকালে রামপালে কর্মরত সাংবাদিকদের সাথে অনির্ধারিত এক বৈঠক করেন। শেষ পর্যন্ত সাংবাদিকরা তাকে অবৈধ প্রাইভেট বন্ধের জন্য অনুরোধ করায় তিনি এক পর্যায়ে বৈঠক থেকে উঠে চলে যান।


নিউজ পোর্টাল বাগেরহাট নিউজ ২৪ ডটকমসহ জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় ধারাবাহিক ভাবে অনিয়মের বিষয়ে রিপোর্ট হলেও সংশ্লিষ্ট স্বাস্থ্য দপ্তরের ঘুম ভাঙ্গেনি। এখনও ওই হসপিটালের কার্যক্রম অব্যাহত থাকায় রোগীরা শারীরিক ও আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছেন।


এ বিষয়ে বৃহস্পতিবার দুপুর আড়াইটায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মাছুম ইকবালের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, অবৈধ ওই হসপিটালের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় বরাবর প্রতিবেদন দাখিল করেছি।

এ ব্যাপারে জানার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল এর মুঠোফোনে একাধীকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোনটি বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। ভুক্তভোগীগণ ব্যবস্থা গ্রহণের জন্য অবৈধ ওই হসপিটালের বিরুদ্ধে বাগেরহাট জেলা প্রশাসকসহ স্বাস্থ্য দপ্তরের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত