মোরেলগঞ্জে দুই নেতা হত্যার ঘটনায় দুটি মামলা দায়ের, আসামি ৩৬

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৩:০৯ পিএম, শুক্রবার, ৫ অক্টোবর ২০১৮ | ৬৫৬৯

মোরেলগঞ্জে আওয়ামী লীগের দুই নেতাকে হত্যার ঘটনায় থানায় হত্যা ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। নিহত যুবলীগ নেতা শুকুর আলী শেখের বড় ভাই ফারুক আহম্মেদ বাদি হয়ে বৃহস্পতিবার রাত পৌনে ৯টায় হত্যা মামলাটি দায়ের করেন। এ মামলায় দৈবজ্ঞহাটি ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকিরসহ ৩১জনকে আসামি করা হয়েছে। এ ছাড়াও পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। এই মামলারও প্রধান আমি আ. লীগ দলীয় চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকির। আরো রয়েছেন ৫ জন। অপর নিহত ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আনছার আলী দিহিদারের পরিবারের তরফ থেকে পৃথক হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।


থানার ওসি কেএম আজিজুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, সোমবার জোড়া হত্যার ঘটনায় নিহত শুকুর শেখের ভাই বাদি হয়ে একটি অভিযোগ দিলে তা এজাহার হিসেবে গ্রহন করা হয়েছে। ওই মামলায় মোট ৩১জনকে নামীয় আসামি করা হয়েছে। অজ্ঞাত রয়েছে আরো কয়েকজন।


থানার ওসি(তদন্ত) ঠাকুর দাস মন্ডল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকিরের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তার লাইসেন্সি শর্টগানটি জব্দ করা হয়েছে। এ ছাড়াও ঘটনাস্থল থেকে দেশী তৈরী একটি রিভলবার, একটি ওয়ান শুটারগান, রিভলবারের গুলি ২ রাউন্ড, ৬ রাউন্ড কার্তুজ, দুটি রক্তমাখা কুড়াল জব্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত