শরণখোলায় প্রধান শিক্ষককে পেটালো ইউপি মেম্বার

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:৩৭ পিএম, বুধবার, ১০ অক্টোবর ২০১৮ | ৬১৭৪

শরণখোলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সরোয়ার হোসেনকে (৫০) পিটিয়ে গুরুতর আহত করেছে এক ইউপি মেম্বার। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে উপজেলার ধানসাগর ইউনিয়নের নলবুনিয়া কাঠেরপুল এলাকায়। আহত শিক্ষককে সন্ধ্যায় শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক সরোয়ার হোসেন সাংবাদিকদের জানান, স্কুল শেষে বিকেল ৪টার দিকে তিনি মোটরসাইকেলে করে নিজ বাড়ি মোরেলগঞ্জে যাওয়ার প্রস্ততি নিচ্ছিলেন। এসময় ধানসাগর ইউনিয়ন পরিষদের মেম্বার জোসেফ আকন মোবাইল ফোনে ডেকে তাঁর মোটরসাইকেলে ওঠেন। পথিমধ্যে নলবুনিয়া কাঠেরপুল নামক এলাকায় পৌঁছলে মোটরসাইকেল থামিয়ে জোসেফ পরিকল্পনা অনুযায়ী তাঁকে পার্শ্ববর্তী একটি পাঠশালায় নিয়ে যান। সেখানে আগে থেকেই অবস্থান করছিলো মেম্বারের সহযোগী ওই এলাকার শহীদুল ও শাহ্ আলম। তখন তাঁরা তিনজনে পাঠশালার বেঞ্চের পায়া ভেঙ্গে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মেম্বার ও তার সহযোগীরা তাঁর ব্যাবহৃত মোটর সাইকেল, সাইড ব্যাগে থাকা স্কুলের চাবি-কাগজপত্রসহ নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাঁকে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে যায়। এদিন সন্ধ্যার দিকে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।


ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শহীদুল ইসলাম বাবুল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, স্থানীয় একটি মহল তাঁকে স্কুল থেকে সরাতে পরিকল্পপিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।


শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, হাসপাতালে গিয়ে প্রধান শিক্ষকের খোঁজখবর নিয়েছেন। এঘটনায় মামলা করলে ব্যাবস্থা নেওয়া হবে।


এব্যাপারে অভিযুক্ত ইউপি মেম্বার জোসেফ আকনের কাছে জানতে চাইলে জানান, এঘটনার সঙ্গে তিনি জড়িত নয়। ষড়যন্ত্র করে তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত