শরণখোলায় রাজনৈতিক প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী জখম

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৯:৫৪ পিএম, সোমবার, ২২ অক্টোবর ২০১৮ | ২৫৭০

শরণখোলায় রাজনৈতিক প্রতিপক্ষরা কুপিয়ে মো. রুবেল শরীফ (২০) নামের এক ছাত্রলীগ কর্মীকে গুরুতর জখম করেছে। তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার রাত ৭টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া বাজারে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষরা বাগেরহাট-৪ আসনের বর্তমান সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের সমর্থক বলে জানা গেছে।


আহত রুবেলের বাবা মোস্তাফা শরীফ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এদিন বিকেলে ওই ইউনিয়নের হোগলপাতি গ্রামের বাড়ি থেকে তিনি ও তাঁর ছেলে আমড়াগাছিয়া বাজারে আসেন। রাত ৭টার দিকে রুবেল বাজারের গরুর হাট এলাকা গেলে আ. রাজ্জাক, শাহবাজ খান, মুনসুরসহ ১০-১২ জন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে রুবেলের ওপর অতর্কিত হামলা চালায়। তাঁরা রুবেলকে কুপিয়ে ও পিটিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। পরে তাঁর বাবা ও স্থানীয়রা উদ্ধার করে তাঁকে শরণখোলা উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে ভর্তি করেন। রুবেল খুলনা সরকারি পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের কম্পিউটার টেকনোলজি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।


শরণখোলা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম জীবন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আহত রুবেল ছাত্রলীগের ধানসাগর ইউনিয়ন কমিটির সদস্য এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী এইচ এম বদিউজ্জমান সোহাগের সমর্থক। হামলাকারীরা বর্তমান এমপি ডা. মোজাম্মেল হোসেন গ্রুপের কর্মী।


এব্যপারে অভিযুক্তদের মধ্যে আ. রাজ্জাক বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, রুবেলের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। তবে তিনি মারামারিতে অংশ নেননি বলে দাবি করেন।


শরণখোলা থানার অফিসার ইন চার্জ দিলিপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে মামলা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত