মোংলায় চিংড়ি ঘের থেকে লাশ উদ্ধার

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৭:১৭ পিএম, মঙ্গলবার, ৬ নভেম্বর ২০১৮ | ৭৯৪

মোংলায় মধ্য হলদিবুনিয়া একটি চিংড়ী ঘের থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে ঘেরের মধ্যে লাশটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। চিংড়ী ঘেরে মধ্যে ভাসমান অবস্থায় আঃ করিম ফকির (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত্যু আঃ করিমের বাড়ি উপজেলার মিঠাখালী ইউনিয়নের সাতগড়িয়া গ্রামে বলে জানায় স্তানীয়রা।

মোংলা থানার উপ পুলিশ পরিদর্শক আব্দুল আহাদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রথমে স্থানীয়দের মাধ্যমে থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরীকে চিংড়ী ঘেরে একটি লাশ ভাসতে দেখে খবর দেয়।

পরে চিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী আকবার হোসেনর কাছ থেকে পুরো খবর পেয়ে সকালে ওই চিংড়ি ঘের থেকে করিম ফকিরের লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য প্রাথমিক সুরাহাল রিপোর্ট তৈরী করার সময় নিহতের শরীরে কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে দীর্ঘদিনের তার একটি ব্যাধী থাকার কারনে এ রোগে তার রাতের যে কোন সময় মৃতু হয়েছে বলে ধারণা করেছে পুলিশ।

চিলা ইউনিয়ন চেয়ারম্যান গাজী আকবর হোসেন জানান, মৃতু মোঃ করিম ফকির বিভিন্ন লোকের চিংড়ি ঘেরে মাছ ধরতে যেতো। কিন্ত রাতের কোন এক সময় সে অসুস্ত হয়ে তার কাছে কেউ না থাকায় মৃত্যু হয়ে চিংড়ী ঘেরে পরে রয়েছে। সকালে স্থানীয়রা লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। আঃ করিম ফকিরের মৃত্যুতে মোংলা থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত