পিরোজপুরে সহকারী কমিশনারের স্ত্রীকে বাসায় ঢুকে ছুরিকাঘাত

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১১:৪৮ পিএম, বৃহস্পতিবার, ৮ নভেম্বর ২০১৮ | ২৮৯২

পিরোজপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামনন্দ্র পালের স্ত্রী অদিতী বড়ালকে ছুড়িকাঘাতে আহত করেছে এক দুর্বৃত্ত। বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে শহরের ধুপপাশা এলাকার জেলা প্রশাসকের অফিস স্টাফ কোয়ার্টারের বাসার ভিতরে ঢুকে এ হামলা চালানো হয়। এ সময় দুর্বৃত্তের হামলায় বাসায় থাকা ঝর্না আক্তার নামের এক কিশোরীও আহত হয়। আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) রামনন্দ্র পাল বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সন্ধ্যা ৭ টার দিকে ধুপপাশা এলাকায় অবস্থিত ডিসি অফিসের অফিস স্টাফ কোয়ার্টারের ২য় তলায় তার বাসায় এক দুর্বৃত্ত ডিসি অফিসের স্টাফ বলে প্রবেশ করে। পরে বাসায় থাকা তার (সদর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) স্ত্রী অদিতী বড়াল (২৬) কে ছুড়িকাঘাত করে এবং বাসায় থাকা কিশোরী ঝর্ণা আক্তারকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। এ সময় তিনি বাসায় ছিলেন না।

পরে তারা ডাকচিৎকার দিলে পাশের ঘরের লোকজন বেরিয়ে এসে তাদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসে।


রামনন্দ্র পাল আরো জানান, হত্যার উদ্দেশ্যেই তার স্ত্রী অদিতী বড়ালের উপর হামলা চালানো হয়েছে। এর আগেও দুই বার একই ভাবে বাসায় ঢুকে অদিতী বড়ালের উপর হামলা চালায় দুর্বৃত্তরা।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাকিল সরোয়ার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, আহত অদিতী বড়ালের পেটে ও হাতে দুইটি ছুড়ির আঘাত ও ঝর্ণা আক্তারের শরীরের একটি ছুড়ির আঘাত পাওয়া গেছে। আহতরা বর্তমানে শঙ্কামুক্ত আছে এবং তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এ ঘটনায় হামলাকারীকে গ্রেপ্তারের জন্য পুলিশ চেষ্টা করছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, হামলার পরপরই আহতদের সম্পর্কে খোঁজ-খবর নিতে হাসপাতালে ছুটে গেছেন তিনি। অপরাধী যে হোক না কেনো তাকে খুঁজে বের করে শাস্তির আওতায় আনা হবে। তবে এর আগেও দুই বার অদিতী বড়ালের উপরে হামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত