সাপ্তাহিক বনাঞ্চল পত্রিকার সম্পাদক এ্যাড. শহীদ ও তার স্ত্রীসহ

৫ জনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

মহিদুল ইসলাম

আপডেট : ০৬:৫০ পিএম, বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | ২৮৪৩

শরণখোলা থেকে প্রকাশিত সাপ্তাহিক বনাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক, শরণখোলা প্রেসকাবের সদস্য এবং বাগেরহাট কোর্টের বিশিষ্ট আইনজীবি এ্যাড. শহীদুল ইসলাম শহীদ ও তার স্ত্রী মিনারা বেগমসহ ৫ জনকে কুপিয়ে ও বেধরক মারধর করে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।


ঘটনার পরপরই এ্যাড. শহীদ ও তার স্ত্রীসহ ৫জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল ৮টার দিকে খুলনার বাঘমারা এলাকায় তার বাড়ির সম্মুখে এ ঘটনা ঘটেছে। হরিনটানা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


মিনারা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ঘটনার সময়ে এ্যাড. শহীদ নাস্তা কেনার জন্য খুলনাস্থ তার বাড়ির গেট থেকে বের হওয়া মাত্র মাসুদ মিয়ার ইন্ধনে মোশারেফ হোসেন ও আনোয়ারের নেতৃত্বে কতিপয় দুর্বৃত্ত তাকে ঘিরে ধরে এলোপাতারি কুপিয়ে এবং রড ও লাঠি দিয়ে পেটাতে থকে। তার চিৎকারে তিনি (তার স্ত্রী) সহ অন্যান্যরা এগিয়ে এলে তাদেরক ও কুপিয়ে ও মারধর করে আহত করা হয়। তিনি আরও বলেন, খুলনার বাড়ির জমি নিয়ে বিরোধ থাকায় প্রতিশোধ নিতে প্রতিপক্ষরা নির্মমভাবে এ ঘটনা ঘটিয়েছে।


এদিকে, ঘটনার পরপরই এ্যাড. শহীদুল ইসলাম (৬০), স্ত্রী মিনারা বেগম (৫০), ভাগ্নে তাওহিদুল ইসলাম আলমগীর (৪০), রাজু (১৭) ও দেলোয়ার হোসেন (৬৫) কে খুমেক হাসপাতালে ভর্তি হয়েছে। তবে, এ ঘটনায় জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন মাসুদ মিয়া, মোশারেফ হোসেন ও আনোয়ার হোসেন।


এ ঘটনায় হামলাকারীদের গ্রেফতার ও দিষ্টান্ত মুলক শাস্তির দাবী করেছে শরণখোলা প্রেসকাবের সভাপতি বাবুল দাস ও সাধারন সম্পাদক মিজানুর রাকিবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত