শরণখোলার ৪৫০ মুক্তিযোদ্ধা

নৌকার পক্ষে একাত্বতা ঘোষনা করলেন

মহিদুল ইসলাম

আপডেট : ০৪:১১ পিএম, শনিবার, ৮ ডিসেম্বর ২০১৮ | ১৪৮১

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জামায়াতের অপতৎপরতা প্রতিহত করার অঙ্গীকার ব্যাক্ত করে নৌকার পক্ষে একাত্বতা ঘোষনা করেছেন শরণখোলার মুক্তিযোদ্ধারা। শনিবার দুপুরে উপজেলার ৪৫০ জন মুক্তিযোদ্ধা এক সমাবেশে উপস্থিত হয়ে এ ঘোষনা দেন।


এসময় তাঁরা বলেন, শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের যে সম্মান দিয়েছেন সেজন্য তাঁর কাছে আমরা ঋণী। সেই ঋণ আমরা দলমত নির্বিশেষে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনের মাধ্যমে শোধ করতে চাই। স্বাধীনতার শত্রুরা যাতে এদেশে আর ক্ষমতায় আসতে না পারে তার জন্য মুক্তিযোদ্ধারা সার্বক্ষণিক মাঠে থাকবে।


এসময় আওয়ামী লীগ মনোনিত বাগেরহাট-৪ আসনের নৌকার প্রার্থী ডা. মোজাম্মেল হোসেন মোবাইল ফোনের মাধ্যমে সমাবেশে অংশগ্রন করেন। নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হওয়ায় উপস্থিত মুক্তিযোদ্ধাদে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।


উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে সাবেক কমান্ডার এমএ খালেক খানের সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের সমাবেশে প্রধান অতিথি ছিলেন রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আবায়ক আসাদুজ্জামান মিলন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, সাবেক ডেপুটি কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা, মুক্তিযোদ্ধা আবু জাফর জব্বার, আ. মালেক জমাদ্দার, আ. ছালাম খান, মো. আসগর আলী, মো. গাউস ফারুকী, হারুন অর রশিদ খান প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত