নৌকা সাধারণ মানুষের উন্নয়নের প্রতীক - শেখ হেলাল

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১১:১৪ পিএম, রোববার, ৯ ডিসেম্বর ২০১৮ | ১৪০৮

বঙ্গবন্ধুর ভ্রাতপুত্র বাগেরহাট-১ আসনের আ’লীগ মনোনীত প্রার্থী বার বার নির্বাচিত সাংসদ জননেতা শেখ হেলাল উদ্দীন বলেছেন- দেশের মানুষ সত্যিকারে আ’লীগকে ভালোবাসে। নৌকা সাধারণ মানুষের ভালোবাসা ও উন্নয়নের প্রতীক। আপনারা মানুষকে ভালোবাসা দিবেন, সকলে ভালোবেসে আবার নৌকায় ভোটদিয়ে আ’লীগকে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ। বিকেলে খুলনা থেকে টুঙ্গিপাড়া যেতে মোল্লাহাটে এক পথসভায় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে এসকল কথা বলেন তিনি।


জননেতা শেখ হেলাল উদ্দীন আরো বলেন-অত্যন্ত সুন্দর-শৃঙ্খল-উৎসবমূখর নির্বাচন অনুষ্ঠানের লক্ষে সকলকে কাজ করতে হবে। দেশের অভুতপূর্ব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আপনাদের সঙ্গে আছে এবং থাকবে ইনশাল্লাহ।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা, আ’লীগ নেতা আল আমীন সিকদার, জেলা আ’লীগ নেতা মোঃ মোতাহের হোসেন মোল্লা, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মিয়া, মোঃ আবুল বাসার মিয়া, এল,এ, জাকির হোসেন, মোঃ জিকরুল আলম মিয়া, মোঃ ইউসুফ আলী খান, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সেলিম রেজা ও সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজওয়ান চৌধুরী, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ ও প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা মোঃ বাবলু মোল্লা, উপজেলা শ্রমকলীগ সভাপতি মোঃ কেরান কাজী ও সাধারণ সম্পাদক সেখ সোহাগ প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত