রামপালে কমিউিনিটি পুলিশিং ডে’র র‌্যালি ও আলোচনা

রামপাল সংবাদদাতা

আপডেট : ১০:৩৫ পিএম, শনিবার, ২৮ অক্টোবর ২০১৭ | ৪৮৯

রামপালে কমিউিনিটি পুলিশিং ডে’র র‌্যালি

পুলিশই জনতা-জনতাই পুলিশ এ প্রতিপাদ্যে কমিউনিটি পুলিশিং ফোরাম রামপাল থানা ও রামপাল থানার পুলিশের যৌথ উদ্যোগে কমিউিনিটি পুলিশিং ডে-২০১৭ উপলক্ষে সকাল ১০ টায় বর্ণাঢ্য র‌্যালী রামপাল থানা চত্ত্বর থেকে বের করা হয়।


র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামপাল-মোংলার সংসদ সদস্য আলহাজ্ব তালুকদার আঃ খালেক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, রামপাল থানার ওসি মোঃ লুৎফর রহমান, ওসি (তদন্ত) এম,ডি তুহিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শেখ আঃ ওহাব, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মোজাফ্ফর হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান হামীম নুরী, ইউপি চেয়ারম্যান শেখ নুরুল আমীন, সরদার আঃ হান্নান ডাবলু, তপন কুমার গোলদার, আলহাজ্ব শেখ মোহাম্মাদ আলী, এসআই মাখতুম আহম্মেদ, মোঃ নাসির উদ্দিন, আরাফাত হোসেন কচি, জালাল উদ্দিন দুলাল, ছাত্রলীগ সভাপতি মোঃ হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাদিসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ অনন্য ভূমিকা পালন করে চলছে। পুলিশের পাশাপাশি জনগনকেও আইন শৃঙ্খলা রক্ষায় ভূমিকা রাখতে হবে। পুলিশ ও জনতার সম্মিলিত চেষ্টায় সন্ত্রাস ও অপরাধমুক্ত সমাজ গড়ে তুলে সুখি সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মান সম্ভব। এজন্য সকলকে এগিয়ে আশার জন্য তিনি উদাত্ত আহবান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত