নির্মানাধীন ছাদ ধ্বসে

বাগেরহাটে শ্রমিক নিহত, আহত-২

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:৪৫ পিএম, শনিবার, ২৮ অক্টোবর ২০১৭ | ১২২২

বাগেরহাটে নির্মানাধীন ভবনের ছাদ ধ্বসে পড়ে রেজাউল শেখ (৪৭) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই শ্রমিক। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের পাটরপাড়া গ্রামের রচি শেখ নামে এক ব্যক্তির বাড়ির ছাদ ঢালাইয়ের সময় তা ধবসে পড়ে এই হতাহতের ঘটনা ঘটে।


নিহত রেজাউল শেখ সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের রনবিজয়পুর গ্রামের প্রয়াত বাশারাত শেখের ছেলে। আহতরা হলেন, একই উপজেলার সুন্দরঘোনা গ্রামের কামরুল শেখ (৪০) এবং মান্নান মোল্লা (৩৬)।


বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মশিউর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ভবন ধ্বসের ঘটনায় আহত তিনজনকে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এর মধ্যে রেজাউল শেখকে মৃত অবস্থায় পাওয়া গেছে। নির্মানাধীন ভবনের ইট পড়ে রেজাউলের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। ওই আঘাতে তার মৃত্যু হয়েছে। আহত অন্য দুজনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।


প্রত্যক্ষদর্শীরা বলেন, পাটরপাড়া গ্রামের রচি শেখ নামে এক ব্যক্তির বাড়ির নির্মানাধীন একতলা ভবনের ছাদ ঢালাই চলছিল। সন্ধ্যায় ঢালাই শেষে ওই ভবনের ছাদ থেকে নামার সময় ছাদের একটি অংশ ধ্বসে আমরা তিনজন নিচে পড়ে যায়। পরে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।


বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ছাদ ধ্বসে এক শ্রমিক নিহত ও দুইজন আহত হয়েছে। কি ভাবে দূর্ঘটনা ঘটল তা তদন্ত করে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত