ফকিরহাটে নির্বাচনী গণসংযোগ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৩৩ পিএম, শুক্রবার, ২১ ডিসেম্বর ২০১৮ | ১০২৭

বাগেরহাট-১ আসনের জাতিয় সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শেখ হেলাল উদ্দীনের পক্ষে উপজেলা কৃষকলীগের আহবায়ক ও পিলজংগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান শামীম জামান পলাশ নির্বাচনী প্রচারনা করেছেন। শুক্রবার দিনব্যাপী এই নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ ইউনিয়নের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত হয়েছে।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পিলজংগ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন হাওলাদার, সাধারন সম্পাদক রেজাউল করিম টিপু, উপজেলা আ.লীগের সদস্য জীবন কুমার ঘোষ, আ.লীগ নেতা মোঃ আফজাল হোসেন ঢালী, সাধন কুমার দে, শম্ভু কুমার মিত্র, ইউনিয়ন যুবলীগের সভাপতি রাহাত খান তরিকুল, সাধারন সম্পাদক জয়দেব কুমার দে, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য খান আমান, খোকন ঢালী, ছাত্রলীগ নেতা প্রান্ত কুমার দে ও সোহাগ ঢালী প্রমুখ।

পরে বিকাল ৪টায় বৈলতলী সুইচ গেট, বৈলতলী পূর্বপাড়া, পশ্চিমপাড়া, পিলজংগ সরদার পাড়া, খান ফিলিং ষ্টেশন, বেহারা পাড়া, সাধুর সাধের বটতলা, বলায় ঘোষের দোকান ও উচু ভিটার চৌরাস্তার মোড় সহ বিভিন্ন স্থানে নৌকা মাকায় ভোট প্রদানের জন্য সকলের প্রতি আহবান জানান হয়। এসময় দলীয় বিপুল সংখ্যাক নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত