শরণখোলায় ইউপি মেম্বারের বাড়িতে অগ্নিসংযোগ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৩:০৮ পিএম, মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮ | ২৫৩৭

শরণখোলায় ইউপি মেম্বার ও যুবলীগ নেতা ডালিম হাওলাদারের বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে সোমবার দিনগত রাত ২টার দিকে সাউথখালী ইউনিয়নের সোনাতলা গ্রামে। আগুনে খড়ের গাঁদা, উঠানে রাখা ধান ও গাছপালা পুড়ে যায়। নিজ দলের রাজনৈতিক প্রতিপক্ষরা এ অগ্নিসংযোগ করেছে বলে তিনি অভিযোগ করেন।

সাউথখলী ইউনিয়নের ১নং সোনতলা ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ডালিম হাওলাদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ঘটনার দিন রাতে তিনি উপজেলা সদর রায়েন্দা বাজারের বাড়িতে ছিলেন। বাড়িতে তার মা-বাবা থাকেন। রাত ২টার দিকে বাড়ি থেকে মোবাইল ফোনে আগুন লাগার খবর পেয়ে রাতেই ছুঁটে যান। প্রতিবেশিরা ছুঁটে এসে আগুন নেভায়। আগুনে একটি খড়ের গাঁদা, উঠানে মাড়াই করা ২৫ মন ও পালা করা ৪০ আঁটি ধান এবং আশপাশের বিভিন্ন গাছপালা পুড়ে যায়। এতে তার লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে।

ওই ইউপি সদস্য অভিযোগ করেন, নিজ দলের প্রতিপক্ষ একটি গ্রুপ দীর্ঘদিন ধরে তার পেছনে লেগে আছে। কিছুদিন আগে তার মোটর সাইকেলটি তারা পিটিয়ে ভেঙে ফেলে। অগ্নিসংযোগের ঘটনাটি থানায় অবহিত করা হয়েছে বলে জানান তিনি।
শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বিষয়টি তিনি শুনেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত