চিতলমারীতে নৌকার ভোট চেয়ে নির্বাচনী সভা ও গণমিছিল

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৬:১৩ পিএম, বুধবার, ২৬ ডিসেম্বর ২০১৮ | ৫২২

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শেখ হেলাল উদ্দীনের পক্ষে ভোট চেয়ে নির্বাচনী সভা ও মিছিল করেছে সদর ইউনিয়নের এক ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। বুধবার সকাল সাড়ে ১১ টায় সদর ইউনিয়নের আরুয়াবর্ণী ডরপাড়া থেকে একটি নির্বাচনী মিছিল বের হয়ে ডাঃ মশিউর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় এসে শেষ হয়।

এ সময় স্কুল প্রাঙ্গণে এক নির্বাচনী জন সভার আয়োজন করা হয়। সভায় সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ মুজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাবুল হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়।


এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ বেল্লাল হোসেন, শেখ কেরামত আলী, সদর ইউপি চেয়ারম্যান মোঃ শেখ নিজাম উদ্দীন, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক শেখ নজরুল ইসলাম, ইউপি সদস্য ইব্রাহীম মুন্সি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আনন্দ লাল দত্ত, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সীসহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত