বাগেরহাটে সাবেক চেয়ারম্যান এর উপর হামলা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৫৩ পিএম, শুক্রবার, ৪ জানুয়ারী ২০১৯ | ৪৫৫১

বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বেমরতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জহিরুল ইসলাম মিঠুর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে বেমরতা ইউনিয়নের মাদ্রাসা বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। আহত জহিরুল ইসলাম মিঠুকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মুখমন্ডলে ৪টি সেলাই দেয়া হয়েছে। ঘটনার পর বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ দিয়েছেন আহত জহিরুল ইসলাম মিঠু। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে মডেল থানা পুলিশ।



হাসপাতালে চিৎকিসাধীন আহত জহিরুল ইসলাম মিঠু বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বাগেরহাট শহরের বাসা থেকে নিজ ডেইরি ফার্মে যাওয়ার সময় সকালে বেমরতা ইউনিয়নের মাদ্রাসা বাজার এলাকায় রফিকের দোকানের সামনে পৌছালে কিছু বুঝে ওঠার আগেই ৯নং ওয়ার্ড বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক বাহার শিকদার, দুলাল শেখ, ইলিয়াস শেখসহ কয়েক জন আমার উপর হামলা চালায়। পরে আমি ডাক চিৎকারে বাজারের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে আমাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। রাজনৈতিক প্রতিপ হিসেবে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে তার উপর এ হামলা করা হয়েছে বলে জানান তিনি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এ বিষয়ে তদন্ত করে পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত