উপজেলা পরিষদ নির্বাচন

চিতলমারীতে ৩ পদে আলোচনার শীর্ষে ৯ নেতা

এস এস সাগর, চিতলমারী

আপডেট : ০৬:৪২ পিএম, রোববার, ১৩ জানুয়ারী ২০১৯ | ৪৭৩২

চিতলমারীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করেছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সম্ভাব্য প্রার্থীরা। তফশীল ঘোষণার দিন যতই এগিয়ে আসছে ততই বাড়ছে প্রার্থীদের নিয়ে আলোচনা-সমালোচনা। এখানে ৩ পদে আলোচনা শীর্ষে রয়েছেন ৯ নেতা।


এরা হলেন, উপজেলা চেয়ারম্যান পদে সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার বড়াল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায় ও উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ রাশেদ শেখ।


উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে আলোচনায় রয়েছেন সাবেক ভাইস চেয়ারম্যান সাহেব আলী ফরাজী, শেরে বাংলা কলেজের সাবেক এজিএস ও যুবলীগ নেতা মিলন কান্তি বাড়ৈ ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আনন্দ লাল দত্ত।


মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে আলোচনায় রয়েছেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলালীগের সভাপতি শিবানী বিশ্বাস, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হেলেনা পারভীন ও যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সাবেরা কামাল স্বপ্না।


প্রার্থী মনোনয়নের ব্যপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, দলীয় হাই কমান্ডারের নির্দেশ ক্রমেই প্রার্থীদের দলীয় মনোনয়ন প্রদান করা হবে। তিনি আরও জানান, মনোনয়নের েেত্র দলের জন্য নিবেদিত প্রাণ ও ত্যাগীরা প্রাধান্য পাবেন।


চিতলমারী উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুল মজিদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এ উপজেলার ৭ টি ইউনিয়নে ২৯ ভোট কেন্দ্র। মোট ভোটার ১ লাখ ১ হাজার ২২৩ জন। তিনি আরও জানান, ইসি থেকে উপজেলা নির্বাচন সংক্রান্ত বিভিন্ন তথ্য চাওয়া হয়েছে। সেগুলো ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত