শশুরের সংবাদ সম্মেলন

মোল্লাহাটে পুত্র বধূর মিথ্যা মামলা হতে মুক্তি পেতে

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৫১ পিএম, সোমবার, ১৪ জানুয়ারী ২০১৯ | ৬৮৯

মোল্লাহাটে পুত্র বধূর দায়ের করা মিথ্যা মামলা হতে মুক্তি পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্থক্ষেপ কামনা করে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করেছেন শশুরসহ ওই পরিবারটি।

উপজেলার ছোট কাচনা গ্রামের মোঃ আঃ রহমান হাওলাদার সোমবার সকাল ১০টায় তার নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান-তার পুত্র দক্ষিণ কোরিয়া প্রবাসী মোঃ হাচিবুর রহমান হাওলাদার ১০/১১/১৭ ইং নড়াইল জেলার নড়াগাতী থানাধীন পাখিমারা গ্রামের মোঃ মিরাজ শেখের কন্যা মোসাঃ আছমাউল হুসনা (হোসনেয়ারা) কে বিয়ে করেন। বিয়ের পর হাসিবুরের নামে জমি ক্রয়ের কথা বলে দশ লক্ষ টাকা নেন তার শশুর মিরাজ শেখ, শাশুড়ী তহমিনা বেগম ও নানা শশুর কে,এম, হাবিবুর রহমান। পরে জমি ক্রয় না করায় জামাতা হাসিবুর তার শশুর ও শাশুড়ীর কাছে টাকা ফেরত চান। উক্ত টাকা ফেরত না দিয়ে বিভিন্ন ধরনের টাল-বাহানা করতে থাকেন তারা। এক পর্যায়ে হাসিবুর ও তার পরিবারের সকলকে ভয় দেখাতে শরীরে বিষ মেখে বিষপন করা হয়েছে বলে অভিনয় করেন স্ত্রী হোসনেয়ারা। পরে তাকে খুমেক হাসপাতালে নিলে ওয়াস করার পূর্বে সে নিজেই জানায় যে, বিষ পান করেনি, কেবল গায়ে মেখেছেন। এরপর উক্ত টাকা না দেয়ার কৌশল হিসেবে শাশুড়ী তহমিনা বেগম বাদী হয়ে বাগেরহাট নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুনাল-১ এ জামাতা হাসিবুর ও তার পিতা আঃ রহমানসহ ৭ জনকে আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করেন। ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধিত -২০০৩ এর ১১(গ)/৩০।

সংবাদ সম্মেলনে আঃ রহমান আরো বলেন, তিনি বা তার ছেলে উক্ত হোসনেয়ারাকে কোন প্রকার অত্যাচার-নির্যাতন করেননি। তাই উক্ত মিথ্যা মামলা হতে অব্যাহতি পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্থক্ষেপ কামনা করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত