মোল্লাহাটে ছাত্রী ধর্ষন চেষ্টার ঘটনায় মামলা রুজু

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:০৫ পিএম, শুক্রবার, ২৫ জানুয়ারী ২০১৯ | ১১১৭

মোল্লাহাটে সপ্তম শ্রেণির এক ছাত্রীর (১২) মুখ বেধে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণ চেষ্টার ঘটনায় অবশেষে মামলা হয়েছে। উপজেলার মেহেরপুর গ্রামে গত ১৮ জানুয়ারী রাত ৮ টার দিকের ওই ঘটনায় ভিকটিমের স্বাক্ষরিত অভিযোগের ভিত্তিতে ২৪ জানুয়ারী মোল্লাহাট থানায় এ মামলা রুজু হয়। মোল্লাহাট থানার মামলা নং-১৭, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ এর সংশোধনী-২০০৩ এর ১০।

মামলার বিবরণ ও ভিকটিম পরিবার সুত্রে জানা যায়-ওই গ্রামের বুদ্ধি মন্ডলের ছেলে বখাটে দিপংকর মন্ডল (১৮) তার চাচাতো ভাইয়ের মেয়ে সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে স্কুলে যাতায়াতের পথে প্রায়ই বিভিন্ন ধরণের অশালীন কথা-প্রস্তাব ও ভঙ্গিমার মাধ্যমে উত্যক্ত করে। বিষয়টি শিশুটির পরিবারের পক্ষ থেকে দিপংকরের অভিভাবকদের জানালে ও তারা কোন পদক্ষেপ গ্রহণ না করায় আরো বেশি ক্ষেপে যায় ওই যুবক। ঘটনার রাতে ঘরের ভেতরে খাটে বসে কাসের পড়া তৈরি করছিলো শিশুটি। আর মা-বাবা বাহিরে (কর্মকার/কামার)’র পেশাগত কাজ করছিলো। ওই সুযোগে ঘরে ঢুকে শিশুটির মুখ মাফলার দিয়ে বেঁধে নিকটস্থ খালের পাড়ে নিয়ে ধর্ষণ চেষ্টা করে বখাটে দিপংকর মন্ডল। ভাগ্যক্রমে খালে মাছ শিকার করতে আসা জনৈক ব্যক্তির নজরে পড়ায় বখাটে দিপংকর পালিয়ে যায় ও মেয়েটি প্রাণে রক্ষা পায়। ন্যাক্কার জনক এ ঘটনায় ওই রাতেই মোল্লাহাট থানায় অভিযোগ করা হয়। তবে, মিমাংসার জন্য একটি মহল জোর ততপরতা চালানোর কারনে মামলা রুজুতে প্রায় এক সপ্তাহ কালক্ষেপন হয়।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এ ধরণের অপরাধের সাথে কোন আপোষের সুযোগ নাই, মামলা নেয়া হয়েছে এবং অপরাধীকে আটকসহ যথাযথ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

দিপংকরের মা দিপালী মন্ডল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ঘটনার রাতে তার ছেলেকে ধরে ওরা (ভিকটিমের পরিবার) মারপিট করছে, এরপর থেকে তার ছেলের আর কোন খবর আমরা জনিনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত