মোল্লাহাটে জাতীয় যুব দিবস পালিত

মোল্লাহাট সংবাদদাতা

আপডেট : ০৪:০৩ পিএম, বুধবার, ১ নভেম্বর ২০১৭ | ৬১৪

“যুবদের জাগরণ-বাংলাদেশের উন্নয়ন” শ্লোগানকে সামনে রেখে মোল্লাহাটে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে র‌্যালি, আলোচনা ও চেক বিতরণসহ বিভিন্ন কর্মসুচিতে জাতীয় যুব দিবস-২০১৭ পালিত হয়েছে।

দিবসটি পালনে সকাল ১১টায় এক র‌্যালি বিভিন্ন সড়ক ঘুরে শুরুর স্থল উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও প্রশিক্ষিত যুবদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন আল ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, উপজেলা কৃষি অফিসার কাজী জাহাঙ্গীর হোসেন, যুব উন্নয়ন অফিসার এস,এম, মিজানুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সেলিম রেজা ও সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন-প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, ছাত্রলীগ নেত্রী কবরী বিশ্বাস অপু, যুব উন্নয়নের সহযোগীতায় সফল যুবক স,ম, বাবর আলী ও অনুপ বিশ্বাস, উপজেলা সমাজসেবা অফিসার এম এম কলিম উদ্দিন, যুব উন্নয়নের এ,কে,এম ইখতিয়ার উদ্দিন, মনিরুজ্জামান শেখ ও মোঃ রবিউল আলম, সাংবাদিক শেখ শাহিনুর ইসলাম শাহিন ও মোঃ মনির হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, যুবক ও যুব মহিলা ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত