মুলঘর ইউনিয়ন

ফকিরহাটে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৮:৫৬ পিএম, বৃহস্পতিবার, ২ নভেম্বর ২০১৭ | ৫৭৫

ফকিরহাট উপজেলার মুলঘর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ৪নং ওর্য়াড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠান বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সোনাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সরদার রহমত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্ভোধন করেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ ইমরুল হাসান। প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, সহ-সভাপতি মুস্তাইদ সুজা ও সাধারন সম্পাদক শিরিনা আক্তার।

ইউনিয়ন আ.লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ ফেরদাউস শরীফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন, উপজেলা আ.লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হীটলার গোলদার, সাংগঠনিক সম্পাদক মল্লিক আসলাম আলী, অমর কুমার ঘোষ, যুগ্ন-সাধারন সম্পাদক ফকির কাওসার আলী, ইউনিয়ন আঃলীগের সভাপতি আবু বক্কর আবু, সাধারন সম্পাদক সুনির্মল পাড়ই, স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব কাজি বেলাল সাইদ, যুবলীগ নেতা সরদার রবিউল ইসলাম, ছাত্রলীগ নেতা মিন্টু মন্ডল, শ্রমিকলীগ নেতা রওনাকুল ইসলাম, মহিলা আঃলীগ নেত্রী আল্লাদী বিশ্বাস ও সাধনা রানী মন্ডল প্রমুখ। সভা শেষে সমর কুমার সোম-কে সভাপতি ও মোঃ সাইদুর রহমান আকতার-কে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত