নাম বিকৃতি করে ডাকা’র প্রতিবাদ করায়

চিতলমারীতে ভুট্টো পিটিয়ে আহত করল মা ও ছেলেকে

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৯:১২ পিএম, শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ | ৩৫২৬

চিতলমারীতে ভুট্টো নামের এক কিশোর মা ও ছেলেকে পিটিয়ে আহত করেছে। আহত অবস্থায় ছেলে বিশ্বজিত বাড়ৈ (১৪) ও তার মা মনিকা বাড়ৈকে (৩৫) চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নাম বিকৃতভাবে ডাকা’কে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় উপজেলার পিঁপড়ারডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


প্রত্যক্ষদর্শী ও আহতরা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বেশ কিছুদিন ধরে চরবানিয়ারী মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র বিশ্বজিত বাড়ৈয়ের নাম বিকৃতভাবে উপস্থাপন করছিল এলাকার মোস্তাক শেখের পুত্র ভুট্টো শেখ (১৬)। শুক্রবার সন্ধ্যার দিকে বিশ্বজিতদের বাড়ির সামনে এসে ভূট্টো দলবল নিয়ে বিকৃত ভাষায় বিশ্বজিতকে উচ্চস্বরে ডাকতে থাকে। বাড়ি হতে বেরিয়ে বিশ্বজিত তাদের বিকৃত ভাষার প্রতিবাদ করলে তাকে মারপিট শুরু করে। চিৎকার শুনে বিশ্বজিতের মা ঠেকাতে এলে তাকেও মারপিট করা হয়। পরে তাদের এলাকাবাসি উদ্ধার করে রাত আটটার দিকে হাসপাতালে ভর্তি করে।

আহতদের দেখতে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য আইনজীবি শম্ভূনাথ রায় হাসপাতালে যান ।

ভুট্টো শেখের পিতা মোস্তাক শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান জানান, তিনি জরুরী কাজের জন্য তিনি এলাকায় ছিলেন না। ছেলের ঘটনার জন্য তিনি আন্তরিক ভাবে দুঃখিত। তিনি বিষয়টি সামাজিক ভাবে মীমাংশার জন্য চেষ্টা করছেন।

তবে চিতলমারী থানার পরিদর্শক অনুকুল সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত