ইউপি সদস্যর থানায় লিখিত অভিযোগ

চিতলমারীতে শুভ’র অশুভ কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসি

এস এস সাগর

আপডেট : ০৪:৩৯ পিএম, বুধবার, ২৭ ফেব্রুয়ারী ২০১৯ | ৮৪১

চিতলমারীতে শুভ’র অশুভ কর্মকান্ডে এলাকাবাসি অতিষ্ঠ হয়ে উঠেছে। তার নানা অপকর্মের প্রতিবাদ করতে গিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় ওই মেম্বার শুভর বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে জানা গেছে, উপজেলার চরবানিয়ারী গ্রামের স্বপন বড়ালের ছেলে শুভ বড়াল (২৮) চিতলমারী সদর ইউনিয়নের সুড়িগাতি গ্রামে মামার বাড়িতে বসবাস করেন। এখানে থেকে সে ১০-১২ জনের একটি দল তৈরি করে এলাকায় নানা ধরনের অপকর্ম করে আসছে। এছাড়া সে স্কুল-কলেজগামী ছাত্রীদের বিভিন্ন ভাবে হয়নারী করে থাকে। এর প্রতিবাদ করায় শুভ চিতলমারী সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মিজানুর রহমান (৪২) ও তার চাচা আতিয়ার রহমানকে (৬২) বেধড়ক মারপিট করে। এ ঘটনায় মেম্বার মিজানুর রহমান শুভর বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় প্রবীন ব্যাক্তি দেবদাস হালদার, মুক্তিযোদ্ধা অমরেশ বিশ্বাস ও সুবল হালদারসহ অনেকে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শুভর অত্যাচারে তারাসহ এলাকাবাসিরা এখন অতিষ্ঠ হয়ে উঠেছেন।

তবে বুধবার (২৭ ফেব্রুয়ারী) সকালে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, লিখিত অভিযোগ হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত